শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পরির সাজ, স্ফীত উদরে হাত রেখে সন্তানের অপেক্ষায় ৩৭ বছরের সোনম

পরির সাজ, স্ফীত উদরে হাত রেখে সন্তানের অপেক্ষায় ৩৭ বছরের সোনম

পরির সাজ, স্ফীত উদরে হাত রেখে সন্তানের অপেক্ষায় ৩৭ বছরের সোনম
পরির সাজ, স্ফীত উদরে হাত রেখে সন্তানের অপেক্ষায় ৩৭ বছরের সোনম

তামান্না হাবিব: জন্মদিনে পরির সাজে ছবি ভাইরাল সোনম কপূরের। তাঁর অন্তঃসত্ত্বা রূপে মজলেন অনুরাগীরাও।

গোলাপি আভা, সাদা ঝালর উড়ছে। সাটিনের পোশাক। তার উপরে জড়োয়া আর মুক্তোর কারুকাজ। পোশাকের কিছু অংশ এমন ভাবে মেলে ধরা, যেন মনে হচ্ছে স্বর্গোদ্যান। তাতে আপন খেয়ালে দাঁড়িয়ে এক ঈশ্বরী। তবে ভুল ভাঙতেই বোঝা যাবে, দেবীর নাম সোনম কপূর। ৯ জুন, অভিনেত্রীর জন্মদিনে একটি ফটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছে। যেখানে সেই ঈশ্বরীর সাজে দেখা গিয়েছে সোনমকে। অন্তঃসত্ত্বা নায়িকা তাঁর স্ফীত উদরে হাত রেখে পরীর সাজে দাঁড়িয়ে রয়েছেন এক স্থাপত্যের দুয়ারে। মাতৃত্বকালীন রূপও এত সুন্দর! ৩৭ বছরের অভিনেত্রীর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না, এমনটাই বলছেন ভক্তরা।

বলিউডের দুই খ্যাতনামী পোশাক পরিকল্পক আবু জানি এবং সন্দীপ খোসলা সোনমের ছবিটি শেয়ার করেছিলেন। ছবির সঙ্গে লিখেছিলেন দীর্ঘ শুভেচ্ছাবার্তা।

আবু এবং সন্দীপের ভাষায়, ‘আমরা এই নারীকে খুব পছন্দ করি। ফ্যাশনের প্রতি তাঁর নিরন্তর টান বহু সময়েই তাঁকে সকলের চেয়ে আলাদা করে তুলে ধরেছে। তিনি যা ভাবেন তাই পরেন। তাঁর পোশাক-চেতনায় স্বাধীন সত্ত্বা, আত্মবিশ্বাস এবং আনন্দ ধরা দেয়। এখন যেমন মাতৃত্বের সাজে গরবীনির মতো দাঁড়িয়ে আছেন, আগামীর পথে নতুন যাত্রায় এমনই দৃপ্ত ভঙ্গি বজায় থাকুক।’

সোনম এখন গর্ভাবস্থার তৃতীয় ধাপে এসে পড়েছেন। আনন্দ অহুজা এবং ‘নীরজা’ অভিনেত্রীর কোল আলো করে কিছু দিনের মধ্যেই এসে পড়বে তাঁদের প্রথম সন্তান। সম্প্রতি সন্তান আগমন উদযাপনে তাসকানি উড়ে গিয়েছিলেন দম্পতি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply